শ্রুতির আয়োজনে ফারজানা করিমের একক আবৃত্তি সন্ধ্যা শুক্রবার

শ্রুতি সিলেটের আয়োজনে আগামী শুক্রবার রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে বিশিষ্ট সংবাদ পাঠক, আবৃত্তিকার ও কবি ফারজানা করিমের স্বরচিত একক আবৃত্তি অনুষ্ঠান “তুমি ছুঁয়ে দিলে জল হব”।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান। উল্লেখ্য ফারজানা করিমের বেড়ে ওঠা চট্টগ্রাম শহরে। ছোট বেলার থেকেই যুক্ত ছিলেন সাংস্কৃতিক অঙ্গনে। দীর্ঘ ১৭ বছর ধরে সংবাদ পরিবেশন করে আসছেন গণমাধ্যমে। এবং একই সাথে সংবাদ প্রযোজনা ও করেছেন। ২৩ বছর ধরে যুক্ত আছেন মন্চে অভিনয় এর সাথে। আর আবৃত্তি রক্তের সাথে মিশে আছে। অবসরে ব্যস্ত থাকেন লেখাঝোঁকা নিয়ে।

এ পর্যন্ত তাঁর ১টি উপন্যাস, ২টি গল্পগ্রন্থ এবং ৬টি কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। মী নামের গল্পগ্রন্থটির জন্য তিনি সাহিত্যিক মহাশ্বেতা দেবী সাহিত্য পুরস্কারে ভূষিত হয়েছেন ভারতবর্ষ থেকে। এ পর্যন্ত দেশ ও দেশের বাইরে অসংখ্য স্বরচিত একক আবৃত্তি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় শ্রুতি সিলেটের এ আয়োজন। আয়োজন সহযোগিতায় থাকবে ফারজানা করিম ফ্যান ক্লাব। এতে সকলের সময়ানুগ উপস্থিতি কামনা করা হয়েছে।-বিজ্ঞপ্ত

Sharing is caring!

Loading...
Open