বিয়ের আগেই গর্ভবতী নেহা…….!

সুরমা টাইমস ডেস্ক:: খুব চটে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। যখন তার বিয়ের পরপরই খবর প্রকাশ হলো যে বিয়ের আগেই তিনি গর্ভবতী হয়েছেন। বলেছিলেন, ‘এই ধরনের অপপ্রচার তিনি মোটেও পছন্দ করেন না।’

কিন্তু সত্য তো চাপা থাকে না। কয়েক মাসের ব্যবধানেই সত্য প্রতিষ্ঠিত হয়ে গেল। বিয়ের আগেই প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন নেহা। আর তাই গর্ভবতীও হয়েছিলেন তিনি। আর এই সত্যটা স্বীকার করে নিলেন নেহার সেই প্রেমিক ও বর্তমান স্বামী অঙ্গদ বেদী।

গত ১০ মে বিয়ে হয়েছিল নেহা আর অঙ্গদের। তাদের বিয়ের খবরটি টেরই পাপারাৎজিরা। তখনই গুঞ্জন শোনা গিয়েছিল, নেহা নাকি গর্ভবতী। তখন সেটি নিয়ে দুজনেই বিরক্তি প্রকাশ করলেও মাস তিনেক পরে অঙ্গদই সবাইকে জানিয়ে দেন, গুজবটা সত্যি। মা হতে চলেছেন নেহা। সঙ্গে নেহা ও তার একটি ছবি। যেখানে নেহার ‘বেবি বাম্প’ স্পষ্ট। নেহাও ছবিটি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রামে। ‘নতুন শুরু’ বলে উল্লেখ করেন।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে নেহা জানিয়ে দিয়েছেন, কেন নিজের গর্ভধারণের বিষয়টি তিনি গোপন করেছিলেন। তিনি জানিয়েছেন, তার ভয় ছিল তিনি মা হতে চলেছেন, এই খবর চাউর হয়ে গেলে তার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হতো। সেসময় তিনি ‘হেলিকপ্টার ইলা’ ছবির শুটিং করছিলেন। পাশাপাশি চলছিল তার চ্যাট শো ‘নে ফিল্টার নেহা’র শুটিংও।

নেহা জানিয়েছেন, ‘আমি ভয় পেতাম কেউ যদি আমাকে কাজ না দেয়। এটা ভাল বিষয় ছিল যে, আমার বেবি বাম্প ৬ মাসের আগে বোঝাই যায়নি। ভাগ্যিস, কেননা অ্যাপিয়ারেন্সই তো মুখ্য আমাদের কাজে। গর্ভবতী হয়ে পড়লে অনেকেরই কাজ করার সামর্থ্য থাকে না। কিন্তু আমার এনার্জি লেভেল বেশ হাই-ই ছিল।’

তাঁর মাতৃত্বকালীন ছুটিরও কোনও প্রয়োজন নেই বসে সাফ জানিয়ে দেন নেহা।

‘বেবি বাম্প’ নিয়েই নেহা দিল্লি ও মুম্বইতে দু’টি জন্মদিনের পার্টিতে গিয়েছেন। এমনকী, সম্প্রতি একটি ফ্যাশন শোয়ের র্যাম্পেও হাঁটতে দেখা গিয়েছে তাকে।

Sharing is caring!

Loading...
Open