গায়েবী মামলায় গ্রেফতারে সিলেট জেলা-মহানগর জাসাসের নিন্দা.


সিলেট জেলা জাসাসের সহ সাধারন সম্পাদক তারেক আহমদ সহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জাসাস নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে সিলেট জেলা জাসাসের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক জয়নাল আহমেদ রানু এবং মহানগর জাসাসের সভাপতি মূসা রেজা চৌ ও সাধারন সম্পাদক তাজ উদ্দিন মাসুম, জেলা সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান, মহানগর সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম এ প্রতিবাদ জানান।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক ছড়িয়ে দিয়ে চিরদিন রাষ্ট্রক্ষমতায় থাকার জন্য বর্তমান শাসকগোষ্ঠী দেশব্যাপী বিএনপিসহ সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করছে।

যেগুলোর আদৌ কোন ভিত্তি নেই। জাসাস নেতৃবৃন্দ জানান, অনেক নেতা কর্মী দেশের বাইরে থাকা এবং হাসপাতালে ভর্তি থাকা সত্তে¡ও তাদের বিরুদ্ধে কাল্পনিক ও গায়েবি মামলা দায়েরের ঘটনায় বুঝা যায়, সরকার পরিকল্পিতভাবে বিএনপিকে নিশ্চিহ্ন করার গভীর চক্রান্তে লিপ্ত।

তারা আরও বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজানো মামলায় দোষী বানিয়ে অন্যায়ভাবে কারাবন্দী রেখে নেতা কর্মীদের ওপর জুলুম নির্যাতন চালানো হচ্ছে। এছাড়া সরকার আবারও একতরফা নির্বাচনের মাধ্যমে জোর করে ক্ষমতা দখল করতে চায়।

জাসাস নেতা তারেক আহমদ সহ নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের ঘটনায় জেলা ও মহানগর জাসাস নেতৃবৃন্দ নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের দাবি জানান।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open