প্রধানমন্ত্রীর হাত থেকে ২০ লাখ টাকার অনুদান গ্রহণ করলেন কানাইঘাটের আ.লীগ নেতা জমির উদ্দিন


কানাইঘাট প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দীন প্রধানের উন্নত চিকিৎসার জন্য তাঁর হাতে ২০ লাখ টাকার অনুদান তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৭সেপ্টেম্বর) সকাল ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর কার্যালয়ে নিজে এই অনুদানের চেক জমির উদ্দিন প্রধানের হাতে তুলে দেন।

প্রসঙ্গত, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধান দীর্ঘদিন থেকে প্যারালাইসিস রোগে ভুগছেন। টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারছিলো না তাঁর পরিবার। চলতি মাসের ৬ সেপ্টেম্বর যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সাংবাদিক সারওয়ার কবির প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধানের গুরুত্বর অসুস্থতার বিষয়টি অবগত করেন। বিষয়টি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হলে তিনি নিজ তহবিল থেকে জমির উদ্দিন প্রধানের উন্নত চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

গত ১১ সেপ্টেম্বর জমির উদ্দিনকে অনুদান হিসেবে দেয়া ২০ লাখ টাকা অনুদানের চেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষর করেছেন বলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সারওয়ার কবিরকে নিশ্চিত করা হয়। সেই চেকটিই সোমবার সকালে জমির উদ্দিন প্রধানের হাতে তুলে দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে অসুস্থ আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন প্রধান আবেগে আপ্লুত হয়ে জানান, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মাটি ও মানুষের রাজনীতি করেছিলাম। বৃদ্ধ বয়সে অসুস্থ হয়ে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে ফসল হিসেবে ২০ লক্ষ টাকা অনুদান পেয়ে আমি চীর কৃতজ্ঞ ও আনন্দিত।

যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি সারওয়ার কবির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আজ নিজেকে ধন্য মনে করছি। কানাইঘাটের মাটি ও মানুষের নেতা কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জমির উদ্দিন প্রধানের চিকিৎসার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে কৃতার্ত করেছেন।

Sharing is caring!

Loading...
Open