দিরাই উপজেলার শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হলেন প্রসেন


দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রসেন কান্তি দাস উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন।

তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৮ ইং সনের সুনামগঞ্জ জেলার উপজেলা পর্যায়ে শ্রেষ্ট শিক্ষক নির্বাচিত হয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালার শর্তাবলীর আলোকে জাতীয় শিক্ষা সপ্তাহে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক বাছাই কমিটি’ তাঁকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচন করেন।

শিক্ষাগত যোগ্যতা, রেজাল্ট, কো কারিকুলাম এক্টিভিটিজ, (যেমন-গান, অাবৃওি, অভিনয়, সুন্দর হস্তাক্ষর) পাঠ উপস্থাপন, এলাকায় সুনাম ইত্যাদিসহ ২৮ টি বিষয়ে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ তাকে এ সম্মানে ভূষিত করা হয়েছে।

প্রসেন কান্তি দাস ১৯৯৯ সালে ৫ই মে ধীতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করে ছিলেন। বর্তমানে তিনি উপজেলার তাড়ল ইউনিয়নের আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে নিষ্টার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

প্রসেন কান্তি দাস উপজেলার ভাঙ্গাডহর গ্রামের লোমেশ চন্দ্র দাসের পুত্র। ব্যক্তিজীবনে দুই মেয়ে সন্তানের জনক প্রসেন কান্তি দাসের সহধর্মিণী সুকৃতি রানী দাসও একজন স্কুল শিক্ষিকা।

শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় তিনি উপজেলা শিক্ষা অফিসের সকল কর্মকর্তা, কর্মচারী এবং অত্র উপজেলার সকল শিক্ষকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Sharing is caring!

Loading...
Open