ওসমানীনগর থেকে নিখোঁজ মাদ্রাসাছাত্র শ্রীমঙ্গলে উদ্ধার

সুরমা টাইমস ডেস্ক :: সিলেটের ওসমানীনগর থেকে নিখোঁজ মাদ্রাসাছাত্র নাহিদ আহমদ (১৪) কে শ্রীমঙ্গল থানা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে এএসপি মো. আফজাল হোসেনের নেতৃত্বে র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে শ্রীমঙ্গল থানাধীন পুরাতন বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে।

উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্র ওসমানীনগর উপজেলার গজিয়া গ্রামের মো. সাজু মিয়ার ছেলে।

র‌্যাব-৯ জানায়- নাহিদ আহমদ (১৪) নবীগঞ্জের আউশকান্দি ইউপির পারকুল হাফিজিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র। গত ৩১ আগস্ট ২০১৮ ইং তারিখে মাদ্রাসায় গিয়ে আর ফিরে আসেনি। পরে তার বাবা ওসমানীনগর থানায় একটি নিখোঁজ জিডি করেন। জিডি নং-৫১৮, তারিখ ০৮.০৯.২০১৮। এছাড়া তিনি ছেলেকে উদ্ধারের জন্য অত্র ব্যাটালিয়নে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৯ অভিযান চালিয়ে মাদ্রাসাছাত্রটিকে উদ্ধার করে।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- উদ্ধার হওয়া নাহিদ আহমদ (১৪) কে পালিয়ে যাওয়ার কারণ সম্পর্কে জিজ্ঞাসাবাদ করে প্রাথমিকভাবে জানা যায়, সে লেখাপড়ার প্রতি অনিহার কারণে সে পালিয়ে গিয়ে শ্রীমঙ্গলের পুরাতন বাজারস্থ আলী ফুডস্ ফুচকার দোকানে চাকরি গ্রহণ করে।

উদ্ধারের পর তাকে ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open