গোলাপগঞ্জে ছাত্রলীগ নেতার উপর মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল

গোলাপগঞ্জ প্রতিনিধি::      সিলেটের গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিনের উপর থেকে মামলা প্রত্যাহার এবং চাঁদাবাজি মামলার প্রধান আসামি ফখরসহ পলাতক আসামীদের গ্রেফতারের দাবিতে গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। বুধবার বিকেলে উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি গোলাপগঞ্জ চৌমুনী থেকে বের হয়ে পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনীতে এসে এক পথসভায় মিলিত হয়।

উপজেলা পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক হারুনুর রশিদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মঞ্জুর আহমদ খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহিন আহমদ খাঁন, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আনা মিয়া, জাবেদ মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান কামিল, হোসেন আহমদ, চয়ন চন্দ্র, কাওছার, মাহমুদ আহমদ, মামুন, রাশেদ, রেজা, পৌর ছাত্রলীগের মাহবুব, ছানি, সৌমিক আহমদ ,জাকির, অপু খাঁন বদই, ঢাকাদক্ষিণ সরকারী কলেজ ছাত্রলীগ’র সভাপতি ফয়জুল হক ফয়জু, ঢাকাদক্ষিণ সরকারী কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, শহিদ সানজিদ, নাসিম জামান, তানভীর আহমদ, আব্দুল্লাহ আল মুরাদ

Sharing is caring!

Loading...
Open