খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেট বিএনপির প্রতীকী অনশন

সুরমা টাইমস ডেস্ক :: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার ‘নিঃশর্ত’ মুক্তির দাবিতে প্রতীকী অনশন করেছেন সিলেট জেলা ও মহানগরের বিএনপি নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকাল ১১ টা থেকে বেলা ১টা পর্যন্ত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানান।

কর্মসূচিতে পেশাজীবি পরিষদ সিলেটের সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ শামীমুর রহমান পানি পান করিয়ে নেতাকর্মীদের অনশন ভাঙ্গান। প্রচুর বৃষ্টিপাত ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে অনশনে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে ও মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় অনুষ্ঠিত প্রতীকী অনশন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, জালাল উদ্দিন চেয়ারম্যান, ওসমান গণি, মহানগর সহ-সভাপতি মুফতি বদরুন নুর সায়েক, আব্দুস সাত্তার, ফাত্তাহ বকশী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন বাচ্চু, হুমায়ুন আহমদ মাসুক, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মহানগর বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডাঃ আশরাফ আলী।

Sharing is caring!

Loading...
Open