‘সাজ্জাদ কে ফিরিয়ে দাও, ফিরিয়ে দাও’ স্লোগানে মুখরিত টিলাগড়

সুরমা টাইমস ডেস্ক:: ‘সাজ্জাদ কে ফিরিয়ে দাও, ফিরিয়ে দাও’ স্লোগানে মুখরিত পুরো এমসি কলেজের চপারপাশ। নিখোঁজ হওয়ার ৯৬ঘন্টার পরও উদ্ধার না হওয়ার প্রতিবাদে মানববন্ধনে এরকম আবেগ প্রবণ স্লোগান দিতে থাকেন সাজ্জাদের সহপাঠি ও সাধারণ শিক্ষার্থীরা ।
সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ‘নিখোঁজ’ সাজ্জাদ আহমেদের সন্ধানের দাবীতে সোমবার বেলা সাড়ে ১১টায় কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের আয়োজনের মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
এমসি কলেজ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজহার উদ্দিন শিমুলের সঞ্চালনায় ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদের সভাপতি মাহমুদ আল ইমরানের সভাপতিত্বে নিখোঁজ সাজ্জাদ আহমদের সন্ধানের দাবিতে সংহতি প্রকাশ করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা চৌধুরী।
তিনি বলেন, ‘গত কয়েকদিনের ব্যবধানে টিলাগড় থেকে দুজন নিখোঁজ হয়ে যান, সিলেটে এরকম ভাবে হঠাৎই গুম হওয়ার ঘটনা আমাদের মনে নিয়মিত আতঙ্ক সৃষ্টি করছে, যা কখনও কাম্য নয়।’
সংহতি জানিয়ে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ সংগঠক দেলোয়ার হোসাইন, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান জয় ও যুগ্ম সম্পাদক শাহ রনি প্রমুখ।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর টিলাগড় থেকে কলেজ যাওয়ার পথে সাজ্জাদ নিখোঁজ হন।

Sharing is caring!

Loading...
Open