বিশ্বনাথে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি ‘রাজু মামা’ গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা ও দক্ষিণ সুরমা থানায় দায়েরকৃত ডাকাতি মামলার পলাতক আসামি ‘রাজু মামা’ কে গ্রেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১৪ ইঞ্চি লম্বা একটি পাইপগান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার (১০ সেপ্টেম্বর) ভোরে তার নিজ বসতবাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

‘রাজু মামা’ নামে পরিচিত ডাকাত রাজুর পুরো নাম রাজু আহমদ (৩২)। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের হাজী ইসমত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৯ নভেম্বর বিশ্বনাথের উত্তরা ব্যাংক থেকে ২২ লাখ ৮০ হাজার টাকা বাড়ি নিয়ে যাবার পথে ছিনতাইয়ের শিকার হন ভগিরচকের প্রবাসী জরিনা খাতুন ও তার ছেলের বউ জেবুন নাহার। ৩০ নভেম্বর জেবুন নাহার বাদী হয়ে থানায় ছিনতাই মামলা দায়ের করেন, (মামলা নং-১৪)। মামলা দায়েরের ৯ মাস পর আন্তবিভাগ ছিনতাইকারীদের সর্দার লন্ডনী হুসেনকে গ্রেপ্তার করে থানা পুলিশ। আর হুসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে অবশেষে ডাকাত রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশ।

রাজুর বিরুদ্ধে ২০০৮ সালের ৬ মে বিশ্বনাথ থানায় দায়েরকৃত ডাকাতি মামলা নং ৯, ২০১০ সালের ১৮ ফেব্রুয়ারি সিলেট কোতোয়ালি মডেল থানায় দায়েরকৃত ডাকাতি মামলা নং-৬৯, একই বছরের ১৩ অক্টোবর কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলা নং-৪১, ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলা নং-১৮, ২০১৬ সালের ১০ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলা নং-১১ এবং সিলেটের দক্ষিণ সুরমা থানায় ২০১৩ সালে দায়েরকৃত ডাকাতি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে, (মামলার জিআর নং ২২/১৩ইং)।

এ প্রসঙ্গে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, রাজু একজন কুখ্যাত ডাকাত। ছিনতাইকারীদের সর্দার হুসেনের দেওযা তথ্য মতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open