সালমান শাহকে উৎসর্গ করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ প্রান্ত’ এর শুভ মহরত অনুষ্ঠিত

জনপ্রিয় নায়ক সালমান শাহ্কে উৎসর্গ করে দেশ থিয়েটারের উদ্যোগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ প্রান্ত’ এর শুভ মহরত অনুষ্ঠিত হয়। গত ৯ সেপ্টেম্বর শনিবার রাতে ফুডপ্যালেস চাইনিজ রেস্টুরেন্ট জিন্দাবাজার সিলেট শুভ মহরত এই অনুষ্টান বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়। সিলেট ফ্রিডম প্রোডাকশন হাউসের সার্বিক সহযোগীতায় ও কারিগরি নির্মাণে দুর্জয় প্রোডাকশন এর যৌথ উদ্যোগে আগামী ২০ অক্টোবর শুটিংয়ের তারিখ নির্ধারণ করা হয়।

সিলেট ফ্রিডম প্রোডাকশন হাউসের কর্ণধার নাট্যকার ও অভিনেতা মো. ইমতিয়াজ কামরান তালুকদার এর সভাপতিত্বে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র শেষ প্রান্ত এর পরিচালক নাট্য অভিনেতা মো. কামাল আহমদ দুর্জয়ের উপস্থাপনায় মহরত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারিয়ান আশরাফুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মীম টিভি (ইউ.এস.এ) এর বাংলাদেশ প্রযোজক ও মার্কেটিং ডাইরেক্টর মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স, জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ূন আহমদ মাসুক, নাট্যব্যাক্তিত্ব লায়েক আহমদ মাছুম, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের সংগীত শিল্পী মাহমুদা মুর্শেদ, হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক ও সিলেট সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব জহুরুল ইসলাম, মডেল ও টিভি অভিনেত্রী পরশী রুমী, সাংবাদিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক এমদাদুর রহমান চৌধুরী জিয়া, বক্তব্য রাখেন বিশিষ্ট সংগীত শিল্পী ফকির মাহমুদ, মীম টিভির ক্যামারা পার্সন আলাউদ্দিন হেলাল, দেশ থিয়েটার কর্মী আলাউদ্দিন তালুকদার , দিলাল,জুমান,মাসুম,শুভ খান প্রমুখ। – বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open