খালেদার মুক্তির দাবিতে বিএনপিকে দেশব্যাপী আন্দোলনের ডাক দেওয়ার আহ্বান

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন দেশব্যাপী ত্বরান্নিত করতে কেন্দ্রীয় বিএনপির বিভিন্ন কর্মসূচী প্রণয়নের দাবিতে সিলেট নগরীর মিরাবাজারে রোববার (৯ সেপ্টেম্বর) রাতে বিএনপির অস্থায়ী কার্যালয়ে শহীদ নাজির উদ্দিন জেহাদ ব্লকের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শহীদ নাজির উদ্দিন জেহাদ ব্লকের আহবায়ক ছাত্রদল নেতা তানভীর আহমদ খানের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শুভন শাহজাহান আবিদ ও নাদির হোসেন রিয়াদের যৌথ পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন শহীদ নাজির উদ্দিন জেহাদ ব্লকের যুগ্ম আহ্বায়ক শাওন আহমদ, ফজলে রাব্বী রিমন, ফাহিম আহমদ, ওয়াহিদ অভি, হাসান রেজা, মান্না হোসাইন, সুজন মাহমুদ, জাহেদ আহমদ, সাইদ সাহেদ, সদস্য খুরশেদ আলম, রনি মলি­ক, জুবের আহমদ, ফারহান রশিদ নাবিল, শাকের আহমদ, রিসান জাহাঙ্গীর সজীব, মো. মিনহাজ উদ্দিন শিকদার, এনাম আহমদ, শাহিন আহমদ, মাহবুবুর রহমান, রাসেল আহমদ, নিয়াজ আহমদ, জসিম আহমদ, রানা আহমদ।

সভায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। এ সরকার নেত্রীর চিকিৎসার কোন ব্যবস্থা গ্রহণ করছেনা। এভাবে অসুস্থ হলে নেত্রীকে আর বেশী দিন বাঁচানো যাবে না। তাই তৃণমূল বিএনপি সহ অঙ্গসহযোগী সংগঠনের দাবি- অতি শীঘ্রই কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে নেত্রীর মুক্তির জন্য দেশব্যাপী আন্দোলনের ডাক দেওয়া হোক। এতে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সহ জাতীয়তাবাদী নেতাকর্মীরা আন্দোলনে নামলে দেশনেত্রীকে মুক্তি করে আনা সম্ভব। দেশনেত্রীর মুক্তির জন্য কেন্দ্রীয় বিএনপিকে বিভিন্ন কর্মসূচী প্রণয়নের জোর দাবি জানান নেতৃবৃন্দ।

বক্তারা আরো বলেন, দেশনেত্রীর মুক্তির জন্য কঠোর আন্দোলনের জন্য সর্বদা শহীদ নাজির উদ্দিন জেহাদ ব্লকের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। —বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open