ফেঞ্চুগঞ্জে চাঞ্চল্যকর সুনাম হত্যার আসামি গ্রেফতার

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ::     সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার পিটাইটিকর গ্রামের সুনাম মিয়া (২২) হত্যাকান্ডের এক আসামি গ্রেফতার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি উপজেলার পিটাইটিকর গ্রামের আব্দুর রবের পুত্র সামসুজ্জামান শিমুল(২২)।

ফেঞ্চুগঞ্জ থানার পরিদর্শক খালেদ আহমেদ চৌধুরী জানান, শনিবার মধ্যরাতে উপজেলার ইসলামবাজার এলাকা থেকে আসামি শিমুলকে গ্রেফতার করা হয়। রবিবার সকালে তাকে আদাতলে প্রেরণ করলে আসামি সামসুজ্জামান শিমুল ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়ে হত্যাকান্ডে তার জড়িত থাকার কথা স্বীকার করে। জবানবন্দি গ্রহন শেষে আদালতের নির্দেশে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে সুনাম হত্যাকাণ্ডের আসামি গ্রেফতার হওয়ায় এলাকায় স্বস্তি ফিরেছে। জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতার ও ফাসি দাবি করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার পরিদর্শক খালেদ আহমেদ চৌধুরী বলেন, অন্যান্য আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২৪ শে আগস্ট রাতে নিজ বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেন নি নিহত সুনাম মিয়া। পরের দিন ২৫ শে আগস্ট ফেঞ্চুগঞ্জ পুর্ব বাজারের পরিত্যক্ত ভূমি অফিসের একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ। পরে নিহত সুনামের বাবা লেচু মিয়া বাদি হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

Sharing is caring!

Loading...
Open