নগরীতে ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন শুরু

স্টাফ রিপোর্টার::
সিলেটে সড়ক নিরাপদ রাখতে শুরু হয়েছে ট্রাফিক সচেতনতামূলক ক্যাম্পেইন। গতকাল শনিবার সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে এ উপলক্ষে জনসচেতনতা মূলক এক র‌্যালির আয়োজন করা হয়। এভাবেই প্রতি সপ্তাহের শনিবারে সিলেট নগরীর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে অনুষ্ঠিত হবে ক্যাম্পেইন।

র‍্যালিটি সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। র‍্যালি চলাকালীন সময় আইন মেনে রাস্তা পারাপারসহ সড়কে ঝুঁকিমুক্ত চলাচলে মানুষকে সচেতন করতে মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এসময় মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ নগরবাসীর উদ্দেশ্যে তার বক্তব্যে ট্রাফিক আইন মেনে চলার জন্য আহবান জানান। একই সাথে মোটরযান চালককে তাদের নিজ নিজ যানবাহনের কাগজপত্র সাথে রাখা ও রাস্তা পারাপারে গনগণকে আইন মেনে চলারও আহবান জানানো হয়।

এসময় নগরীর গুরুত্বপূর্ণ সড়কে বিভিন্ন যানবাহন থামিয়ে তাদের ট্রাফিক আইন মেনে চলতে ও প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখতে মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

র‍্যালিতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মো. আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিভূতি ভূষণ বড়ুয়া, কোতায়ালি থানা সিনিয়র সহকারী পুলিশ কমিশনার গোলাম দস্তগীর, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে (ট্রাফিক), সহকারি পুলিশ কমিশনার ট্রাফিক আশিদুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর প্রশাসন হাবিবুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর মো. হানিফ মিয়া, নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আবদুল হাদী পাভেল, জেলা শাখার সাধারণ সম্পাদক লোকমান আলী, সিলেট পুলিশ লাইন হাই স্কুলের শিক্ষক শামসুজ্জামান, ফারহানা ইয়াসমিন, নজরুল হক প্রমুখ। র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

Sharing is caring!

Loading...
Open