বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি নির্বাচিত হলেন সালাম মুর্শেদী

সুরমা টাইমস ডেস্ক:: খুলনা-৪ আসনের উপনির্বাচনে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সালাম মুর্শেদীকে সংসদ সদস্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সালাম মুর্শেদী সাবেক কৃতি ফুটবলার। তিনি দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

মঙ্গলবার বিকালে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে নির্বাচন কমিশন আনুষ্ঠানিকভাবে তাকে সংসদ সদস্য ঘোষণা করে। এরপর বিধি অনুযায়ী গেজেট প্রকাশ ও শপথ অনুষ্ঠিত হবে।

উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী জানান, তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারে শেষ দিনে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থীকে আনুষ্ঠানিকভাবে সংসদ সদস্য ঘোষণা করা হয়েছে।

জানা যায়, সালাম মুর্শেদী ছাড়াও নির্বাচনে জাতীয় পার্টির এসএম আনিসুর রহমান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেজর (অব.) ডা. শেখ হাবিবুর রহমান মনোনয়নপত্র নেন। তবে পরবর্তী সময়ে তাদের কেউ মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেননি।

গত ২৬ জুলাই খুলনা-৪ আসনের (দিঘলিয়া, রূপসা ও তেরখাদা উপজেলা নিয়ে গঠিত) সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে এই আসনটি শূন্য হয়। ২০ সেপ্টেম্বর এই আসনে উপনির্বাচন হওয়ার কথা ছিল।

Sharing is caring!

Loading...
Open