শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের এ কেমন কান্ড…….!

হবিগঞ্জ প্রতিনিধি ::                      গতকাল শুক্রবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। সেখান থেকে আটককৃত সিএনজিগুলোর মধ্যে ৪টি সিএনজিকে রাগে ও অভিমানে খাঁলে ফেলে দিয়েছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিএনজি অটোরিক্সার শ্রমিক মালিকরা বিক্ষোভ করেন এবং হাইওয়ে থানা অবরোধ করেন। খবর পেয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমিরুজ্জামানসহ প্রশাসনের লোকজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। এ সময় তারা বিভিন্ন অভিযোগে অন্তত ৩০টি সিএনজি অটোরিক্সা আটক করে। পরে এগুলো থানায় নিয়ে এসে পার্কিং করার সময় রাগে ও অভিমানে ৪টি সিএনজি পাশের খালে ফেলে দেয় পুলিশ। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটের সিএনজি শ্রমিক-মালিক নেতা কর্মীরা হাইওয়ে থানায় পৌঁছে বিক্ষোভ করেন। এ সময় তারা শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা অবরোধও করেন। খবর পেয়ে চুনারুঘাট ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমিরুজ্জামান ও চেয়ারম্যান রজব আলীসহ প্রশাসনের লোকজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ সময় তারা বিষয়টি শনিবার সমাধানের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. জসিম উদ্দিন তালুকদার জানান, সিএনজিগুলো পার্কিং করে রাখার সময় অসাবধানতাবশত ৪টি সিএনজি পড়ে যায়।

Sharing is caring!

Loading...
Open