বিয়ে করলে কারিনাকেই বিয়ে করতেন করন…….!

সুরমা টাইমস ডেস্ক::      সম্প্রতি একটি টিভি টক শো-তে হাজির হয়েছিলেন জনপ্রিয় পরিচালক করণ জোহর। সেখানে নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে।

এসময় তিনি অকপটে স্বীকার করেন যে তিনি ‘আন্ডারসেক্সড’ এবং ‘আন্ডারলাভড’। অর্থাৎ, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন।

টকশোর এক পর্যায়ে তাকে প্রশ্ন করা হয়, যদি কখনও বিয়ে করতেন তাহলে কে হতেন তার জীবনসঙ্গী? এমন প্রশ্নের উত্তরে করণ স্পষ্টভাবে তার উত্তর দেন। তিনি বলেন, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে কারিনাকেই বিয়ে করতেন তিনি।

কারিনাপুত্র তৈমুর এবং করনের কন্যা রুহিকে নিয়ে প্রশ্ন করলে উত্তরে করণ বলেন, কারিনাপুত্র তৈমুরকে রুহি ‘দাদা’ বলে ডাকুক। তিনি তা কখনও চান না। তৈমুর এবং রুহি যাতে ভবিষ্যতে ‘ডেটিং’ করে সেটাই তার মনের ইচ্ছা।

শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই তৈমুরকে নিয়ে করণ জোহরের বাড়িতে যেতে দেখা গেছে কারিনাকে। করণের বাড়িতে বসে তৈমুর এবং রুহির খেলার আসর। মাঝে মধ্যেই কারিনা কাপুর খান এবং করণ জোহরকেও তৈমুরদের খেলার সঙ্গী হিসেবে দেখা যায়। সেই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা আবার ভাইরাল হয়ে যায়।

বিয়ে না করলেও, এই মুহূর্তে যশ এবং রুহির নামে দুই সন্তানের বাবা করণ জোহর। পরিচালক এবং প্রযোজনার কাজের পাশাপাশি যশ, রুহিকে বড় করে তোলার কাজও মন দিয়েই শুরু করেছেন করণ।

Sharing is caring!

Loading...
Open