বালাগঞ্জে সহকারী এ্যাটর্ণি জেনারেল এড. মণ্টু সংবর্ধিত

বালাগঞ্জ প্রতিনিধি :: সহকারী এ্যাটর্ণি জেনারেল, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক, সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুর রকিব মণ্টু বলেছেন, দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করতে হবে। তিনি এ ব্যাপারে সকল শ্রেণি-পেশার নাগরিকদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

শুক্রবার বিকালে অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (৭০৭) বালাগঞ্জ শাখার পক্ষ থেকে তার সম্মানে অনুষ্ঠিত এক সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের টোল প্লাজায় বালাগঞ্জের অটোরিক্সা (সিএনজি) চালকদের কাছ থেকে অতিরিক্ত টোল আদায় বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য এডভোকেট আব্দুর রকিব মণ্টুকে এ সংবর্ধনা প্রদান করা হয়। শ্রমিক ইউনিয়নের উপজেলা সদরস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখার সভাপতি আনোয়ার হোসেন।

শ্রমিক নেতা ছানাওর আলী গেদনীর পবিচালনায় সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বদরুল আলম, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)’র সাবেক চেয়ারম্যান বশারত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আজাদ মিয়া, আওয়ামী লীগ নেতা পাখন মিয়া, সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন, দক্ষিণ সুরমা যুবলীগের নেতা কবির আহমদ, অটোরিক্সা (সিএনজি) শ্রমিক ইউনিয়ন (৭০৭) বালাগঞ্জ শাখার সাধারণ সম্পাদক শামীম আহমদ, সাংগঠনিক সম্পাদক সাবুল আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ কালা, বর্তমান সদস্য হেলাল আহমদ প্রমুখ। সভায় শ্রমিক নেতৃবৃন্দ ফেঞ্চুগঞ্জ সড়কের টোল প্লাজায় বালাগঞ্জের অটোরিক্সা (সিএনজি) চালকদের কাছ থেকে অতিরিক্ত টোল আদায় বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য সংবর্ধিত এডভোকেট আব্দুর রকিব মণ্টুর প্রতি কৃতজ্ঞতা জানান। সভার শুরুতে সংবর্ধিত এভোকেট আব্দুর রকিব মণ্টুকে শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open