নগরীর জিন্দাবাজারে প্রবাসীকে ছুরিকাঘাত করে হত্যা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর জিন্দাবাজার এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। নিহত এস এম আব্দুল আহাদ বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত শাখার সাংগঠনিক সম্পাদক এবং সিলেট বিভাগীয় লেখক ফোরাম কুয়েত শাখার সাধারণ সম্পাদক ছিলেন।

তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার করিমপুর মেদিনী মহলের নুর মিয়ার ছেলে।

জানা যায়- শুক্রবার রাত পৌনে ১১টার দিকে সিলেট সিটি সেন্টারের সামনে একদল যুবক হঠাৎ তাকে ছুরিকাঘাত করে। এতে আহাদের পেট ও শরীরের বিভিন্নস্থান আঘাতপ্রাপ্ত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান- অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুল আহাদের মৃত্যু হয়েছে।

তার পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসমানী হাসপাতালে থাকা পুলিশ সদস্যরা জানিয়েছেন- বৃহস্পতিবার ওবায়দুল কাদেরের সভায় যোগ দিতে সিলেটে এসেছিলেন আহাদ। আজ রাতে তার বাড়িতে ফিরে যাওয়ার কথা ছিল।

এদিকে ঘটনার খবর পেয়ে ওসামনী হাসপাতালে গেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার পরিতোষ ঘোষ। ছুরিকাঘাতে হত্যার তথ্য নিশ্চিত করে সিলেট কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, কারা এবং কেনো হামলা চালিয়েছে তা এখনো জানা যায়নি। নিহত এসএম আব্দুল আহাদ কুয়েত প্রবাসী বলে জানা গেছে। তবে তার পুরো পরিচয় এখনো আমরা নিশ্চিত হতে পারিনি। হাসপাতালে নিহতের কোনো স্বজনকেও পাইনি।

Sharing is caring!

Loading...
Open