ফেঞ্চুগঞ্জে বিএনপি নেতার শয্যাপাশে মেয়র আরিফ

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ::         ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী অসুস্থ মো. ফরমান আলীকে দেখতে গিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।

শুক্রবার বিকাল পাঁচটার দিকে ফেঞ্চুগঞ্জ উপজেলার রাজনপুর গ্রামে ফরমান আলীর বাড়ীতে যান। এ সময় তিনি বিএনপির এই ত্যাগী নেতার শয্যাপাশে ও পরিবারের সবার সাথে প্রায় এক ঘন্টা সময় কাটান।

এক অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে মেয়র আরিফ বলেন, মো. ফরমান আলী ফেঞ্চুগঞ্জ বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে রূপান্তরিত করেছেন। তিনি আরো বলেন, আগামী ৫ সেপ্টেম্বর দ্বিতীয়বারেরমত মেয়র হিসেবে শপথ নিতে যাচ্ছি। শত ব্যস্ততার মাঝেও নির্লোভ এই অসুস্থ নেতার শয্যাপাশে আসতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি। অসুস্থ নেতার জন্য সবার কাছে দোয়া চান তিনি ।

এ সময় উপস্থিত ছিলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সুফিয়ানুল করিম চৌধূরী, উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক আহমেদ জিলু, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এমরান উদ্দীন, উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল কাদির জিলা ও ফটো সংবাদিক কামাল হোসেন বাঙ্গালী প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open