নগরীতে ‘মোহনা সুইটস’র উদ্বোধন করলেন মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক ::  সিলেটে যাত্রা শুরু করলো অভিজাত মিষ্টিজাতীয় খাবার প্রতিষ্ঠান ‘মোহনা সুইটস’। শুক্রবার দুপুরে নগরীর মির্জাজাঙ্গাল রোডে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।

দুপুর ১২টার দিকে মেয়র প্রতিষ্ঠানে উপস্থিত হলে তাকে ফুল দিয়ে বরণ করে ছোট্ট শিশু মোহনা। তার নামেই সিলেটে আরেকটি মিষ্টি জাতীয় খাবার প্রতিষ্ঠানের যাত্রা শুরু হলো।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, কাউন্সিলর বিক্রম কর সম্রাট, বিশ্বজিত গোপ, নন্দলাল গোপ, চন্দন গোপ, অ্যাডভোকেট গৌতম দাস, বুদ্ধদেব দাস, ব্যাবসায়ী মদন কর্মকার, মামুনুর রহমান, দিপন তালুকদার, শেখর কুমার দাসসহ এলাকার সচেতন জনসাধারণ।

প্রতিষ্ঠানটির স্বত্তাধিকারীদের একজন নন্দলাল গোপ জানিয়েছেন নিজস্ব ডেইরি ফার্মের দুধ থেকে দক্ষ কারিগর দ্বারা স্বাস্থ্যসম্মতভাবে তারা রসমালাই, গরম গরম লালমোহন, দই, ক্ষির দই, ছানার সন্দেশ, স্পঞ্জ মিষ্টিসহ সব ধরণের মিষ্টি, ক্ষির ইত্যাদি উৎপাদন ও সরবরাহ করছেন।

উদ্বোধন উপলক্ষে কমপক্ষে ২শ’ টাকার দ্রব্য কিনলে একটি কূপন দেওয়া হচ্ছে। আগামী ২১ অক্টোবর পর্যন্ত এই সুযোগ থাকবে। ২২ অক্টোবর ড্র শেষে বিজয়ীদের হাতে প্রথম পুরস্কার হিসাবে স্বর্ণের চেইন, আংটি এবং মোবাইল সেট প্রদান করা হবে।

মোহানা’র প্রোভাইডার বি.জি এন্টারপ্রাইজ।

Sharing is caring!

Loading...
Open