ওসমানীনগরে হামলার ঘটনায় মামলা, ১জন গ্রেফতার

ওসমানীনগর প্রতিনিধি::
সিলেটের ওসমানীনগর উপজেলায় হামলার ঘটনায় মামলা দায়রে কারা হয়েছে। গত বুধবার মামলা দায়েরের পর ওসমানীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল বৃহসম্পতিবার এক আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত উপজেলার হমতনপুর গ্রামের মৃত ইদ্রিস উল্ল্যার পুত্র দরবেশ (৩৫)। গ্রেফতারের পর তাকে আদালতে পেরণ করা হয়।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার উমরপুর ইউপর সেয়াব আহমদের পুত্র রায়হান আহমদ ও তার ভাগিনা সবুজ মিয়া গত ২৬ আগস্ট সন্ধ্যায় উমরপুর বাজার আসার পথে পূর্ব থেকে উৎ পেতে থাকা ইউসুফ মিয়া (২৫), সজিব সুত্রধর (২২) দরবেশ (৩৫) রুবেল মিয়া (২৩) দেশীয় অস্ত্র নিয়ে তাদরে উপরে অতর্কিত হামলা চালায়। হামলায় রায়হান ও সজীব গুরতুর আহত হলে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এদিকে, হামলায় আহত রায়হানের অবস্তা গুরতর বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। চিকিৎসার্থে তার ডান হাতের দুইটি আঙ্গুল কেটে ফেলেছেন চিকিৎসকরা। তিনি বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ ব্যপারে জানতে মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলামের মোবাইল একাধিক বার কল করা হলেও তিনি রিসিভ করেননি। থানার ডিউটি অফিসার আবুল বাসার, আসামী দরবেশ(৩৫) কে প্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!

Loading...
Open