বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সীকে আকস্মিক বদলী

বিয়ানীবাজার প্রতিনিধি:: বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহজালাল মুন্সীকে বদলী আদেশ জারি করা হয়েছে। বুধবার উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে বিয়ানীবাজার ছেড়ে পুলিশ সদর দপ্তরে যোগদানের নির্দেশে দিয়েছেন। তাঁর নতুন কর্মস্থল পর্যটন পুলিশে।
আলোচিত/সমালোচিত (ওসি) মোঃ শাহজালাল মুন্সী সিলেট এস.এম.পির হযরত শাহপরান (রঃ)থানার অফিসার ইনচার্জ থাকাকালীন অবস্থায় বহু অনাকাঙ্খিত ঘটনার জন্মদেন । পরবর্তীতে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে এ বদলী নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা জানা যায়নি।

এদিকে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহজালাল মুন্সীকে বদলী আদেশে অনেককে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কৌতুহলী স্ট্যাটাস দিতে দেখা গেছে।

গত বছরের ২৩শে অক্টোবর বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিসেবে শাহজালাল মুন্সি যোগদানের পর থেকে ব্যবসায়ী সইবন হত্যা, আলম হত্যাসহ ডাকাতি ও ছিনতাই ঘটনা পরবর্তী আসামীদের দ্রুত গ্রেফতারে বেশ সাফল্য দেখিয়েছেন। তাঁর এ কর্মতৎপরতার কারণে তিনি সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের খ্যাতি অর্জন করেন। কিন্তু এক বছর পূর্ণ হওয়ার আগেই আকস্মিকভাবে বিয়ানীবাজার থেকে তাঁকে বদলীর আদেশ জারি হয়।

ওসি শাহজালাল মুন্সি তার বদলীর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, গতকাল বুধবার বদলীর বিষয়টি আমি জেনেছি। আগামী ৬ই সেপ্টেম্বর পর্যন্ত বিয়ানীবাজার থাকতে পারবো। চেষ্টা করবো এর মধ্যে সবকিছু সেরে দায়িত্ব হস্থান্তর করে নতুন কর্মস্থলে যোগ দিতে। তবে আপাতত পুলিশ হেড কোয়ার্টারে আমি যোগ দেবো। সেখান থেকে পর্যটন পুলিশে যোগদান করার আদেশ রয়েছে।

Sharing is caring!

Loading...
Open