সিলেটে এসেছি ‘দালালদের’ চিহ্নিত করতে- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক::               বিএনপি নিজেই নিজেদের পথ বন্ধ করে দিয়েছে। যার কারণে বিএনপির সাথে আর সংলাপ করা যায়না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় প্রসঙ্গে তিনি বলেন, দলের ভেতরে দালাল রয়েছে। এদেরকে এখন চিহ্নিত করা হবে। তাদের ষড়যন্ত্রের কারণেই সিলেটে আমরা হেরেছি। আমি কিন্তু এই সিলেটে এবার এসেছি এগুলো তদন্ত করে দেখতে। তদন্তে যার বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তার বিরুদ্ধে দল সাংগঠনিক ব্যবস্থা নিবে। তিনি যত বড়ই নেতা হন না কেন। শান্তি তাকে পেতেই হবে

তিনি আরও বলেন, সম্প্রতি দেশকে অচল করার জন্য শিক্ষার্থীদেরকে দিয়ে নীল নকশা তৈরী করেছিলো বিএনপি। কিন্তু তাতে কোন লাভ হয়নি। জনগন তা প্রতিহত করেছে। বিএনপি চায়না এই দেশ শান্তিতে থাকুক। তারা চায় অশান্তি আর আওয়ামী লীগ সরকার চায় জনগনকে শান্তিতে রাখতে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) সন্ধ্যায় রেজিস্ট্রারি মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোকদিবস উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শোকসভায় এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের ছাড়াও শোক সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, এনামুল হক শামীম, খালিদ আহমদ চৌধুরী এমপি, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও সদস্য অধ্যাপক রফিকুর রহমান। শোকসভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।

Sharing is caring!

Loading...
Open