বিএনপির কথার ঠিক নেই-সিলেটে নানক

সুরমা টাইমস ডেস্ক:: বিএনপির কথার ঠিক নেই, এরা মানুষবেশী পশু বলে মন্তব্য করেছেন জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর ফলাফল মেনে নেয়ায় কড়া সমালোচনা করে বলেন, ‘সিলেট সিটি নির্বাচনে দিনের বেলায় সাংবাদিকেরা আরিফুল হককে প্রশ্ন করেন, নির্বাচন কেমন হচ্ছে? তিনি জবাব দিলেন, নিরপেক্ষ হচ্ছে না। কারচুপি হচ্ছে, কেন্দ্র দখল হচ্ছে। সাংবাদিকেরা তাকে জিজ্ঞেস করলেন, এরপর যদি দেখা যায় আপনি জয়লাভ করেছেন তাহলে কি ফল মেনে নেবেন? তিনি বলেছেন, এমন নির্বাচনে আমি জয়ী হলেও ফলাফল প্রত্যাখ্যান করি অথচ নির্বাচনে জয়ী হবার পর তার মুখে কোনো কথা নেই। এই হলো বিএনপি।’

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকালে ঐতিহ্যবাহী সাবরেজিস্ট্রারি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোক সভা ও আলোচনা সভায় উপস্থিত হয়ে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন বলেন, ‘এদের (বিএনপির) কথার ঠিক নেই, এরা প্রতারণা করে নিজেদের সাথে, জনগণের সাথে, এরা মানুষবেশী পশু।’

জাতিয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত শোক সভা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ,সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান এবং এনামুল হক শামীম।

এছাড়াও আওয়ামী লীগের জেলা মহানগর নেতৃবৃন্দ সার্বক্ষণিক ভাবে উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open