আওয়ামীলীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার-শিক্ষামন্ত্রী

বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজার উপজেলার কাকরদিয়া-তেরাদল উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট ভবনের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। বৃহস্পতিবার সকালে তিনি সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন। এরপর শিক্ষামন্ত্রী বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব ও উন্নয়নমুখী সরকার। দেশের সামগ্রীক উন্নয়নে বর্তমান সরকারের কর্মকান্ড বিশ্বব্যাপী সমাদৃত। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল সরকারের এই উন্নয়ন কার্যক্রমকে সহ্য করতে পারছে না। তারা সরকারকে বেকায়দায় ফেলতে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। এরপরও তারা সফল হতে পারছে না।’

শিক্ষামন্ত্রী নাহিদ আরো বলেন, ‘বিয়ানীবাজার-গোলাপগঞ্জে বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, তা আর কোন সরকারের আমলে হয় নি। স্কুল-কলেজ, মাদ্রাসায় অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। একের পর এক নতুন নতুন ভবন হচ্ছে, বিভিন্ন এলাকায় ব্রীজ-কালভার্ট হয়েছে এবং হচ্ছে। রাস্থাঘাট মেরামতের কাজও চলছে। শীর্ঘ্রই সিলেট-চারখাই-বিয়ানীবাজার সড়কের সংস্কার কাজ শেষ হবে। সেজন্য নির্দেশও দেয়া হয়েছে বলে জানান শিক্ষামন্ত্রী।’

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সামছুদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য হানিফ আহমদ’র পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।

অনুষ্ঠানে অন্যান্যের বক্তব্য রাখেন, শেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুর উদ্দিন, এডভোকেট আব্বাছ উদ্দিন ও শেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফখরুল ইসলাম।

এরপর শিক্ষামন্ত্রী নাহিদ কুড়ারবাজার ইউনিয়নের বৈরাগীবাজার আইডিয়াল কলেজের ৪ তলা বিশিষ্ট আইসিটি ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের তিনতলা বিশিষ্ট নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। এসময় কলেজ ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open