‘আমি কাঁদলে এই সিলেটের মানুষ কাঁদে’-কামরান

নিজস্ব প্রতিবেদক::          জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা বৃহস্পতিবার বিকালে সিলেট রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, এনামুল হক শামিম, খালিদ মাহমুদ চৌধুরী ও সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

সভাপতির বক্তব্যে কান্নাজড়িত কন্ঠে বদর উদ্দিন আহমদ কামরান বলেন- ‘আজকে এই মঞ্চে সিটি মেয়র হিসেবে আমার বসার কথা ছিল। কিন্তু, এ বিজয় আমি আপনাদের উপহার দিতে পারিনি। আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। আমি আর কাঁদতে পারিনা, আমি কাঁদলে কর্মীরা কাঁদে, এই সিলেটের মানুষ কাঁদে’।

তিনি বলেন- ‘আমার জন্য সিলেটবাসী অনেক কষ্ট করেছেন। আমাকে বার বার ভোট দিয়েছেন। আজ আমি আপনাদের সামনে বলছি আমার আর মনোনয়নের দরকার নেই। আমি আর কোন নির্বাচনে দলের মনোনয়ন চাইব না’।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন- সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, সিলেট-৩আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

Sharing is caring!

Loading...
Open