সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠের সভামঞ্চ প্রস্তুত

নিজস্ব প্রতিবেদক::             জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শোক সভা আজ বৃহস্পতিবার বেলা আড়াইটায় সিলেটের ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠে অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

সভায় বিশেষ অতিথি হিসেবে থাকবেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ আরো কয়েকজন কেন্দ্রীয় নেতা।

খুব স্বল্প সময়ের আয়োজনে এই সভার সিদ্ধান্ত নেয় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। তবে ইতোমধ্যেই সভার সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

এদিকে বুধবার রাতেই রেজিস্টারি মাঠের সভামঞ্চও প্রস্তুত হয়েছে। পর্যাপ্ত নিরাপত্তার জন্য সভাস্থলে লাগানো হচ্ছে সিসি ক্যামেরা। আর মঞ্চের সামনে নেতাকর্মীদের বিশৃঙ্খলা এড়াতে মঞ্চের সামনে দেওয়া হয়েছে বেরিকেড।

আয়োজক সুত্রে জানা গেছে- সভামঞ্চে নেতাদের বসার জন্য থাকবে ৮০টি চেয়ার। যেখানে কেন্দ্রীয় এবং সিলেট আওয়ামীলীগের নেতারা বসবেন।

এছাড়া উপস্থিত নেতাকর্মীদের বসার জন্য প্যান্ডেলে থাকবে দুই হাজার চেয়ার। আর বৃস্টি হলেও সভার কাজ চালিয়ে যেতে এবার মঞ্চ এবং প্যান্ডেলের উপর ত্রিপাল দেওয়া হয়েছে।

Sharing is caring!

Loading...
Open