সুনামগঞ্জে ৭ মামলার পলাতক আসামি গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ৭টি ইয়াবা মামলার পলাতক আসামি কামরুজ্জামান প্রকাশ বাপ্পু মিয়াকে গ্রেপ্তার করেছে।

বুধবার (২৯ আগস্ট) সকালে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই রিপন, এএসআই মামুন, এএসআই মনিরের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গৌরারং ইউনিয়নের লালপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

তিনি সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের সর্দারপুর গ্রামের মৃত আলাউদ্দিন প্রকাশ আলাল মিয়ার ছেলে। ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানান ডিবির এসআই মো. আমিনুল ইসলাম।

কামরুজ্জামান দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা সংগ্রহ করে শহরের বিভিন্ন প্রান্তে বিক্রি করে আসছিল। তিনি শহরের বিভিন্ন প্রান্তে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে সদর মডেল থানায় ৭টি ইয়াবার মামলা থাকলেও পলাতক থেকে ইয়াবার ব্যবসা করে আসছিলেন।

এ ব্যাপারে জেলা ডিবি পুলিশের ওসি কাজী মো. মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জনগণের জানমালের নিরাপত্তা বিধানসহ যেকোন ধরনের অপরাধ দমনে পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান স্যারের নির্দেশে আমরা গোয়েন্দা পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছি। এই ধরনের অপারেশন অব্যাহত আছে বলেও তিনি জানান।

Sharing is caring!

Loading...
Open