তাহিরপুরের বড়ছড়া শুল্ক ষ্টেশনে মাদকসহ ২ জন আটক

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ট্যাকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশন থেকে পৃথক অভিযান চালিয়ে মাদক সহ আরশ আলী ও আল-আমিন নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত আরশ আলী উপজেলার শ্রীপুর (উওর) ইউনিয়নের সীমান্তবর্তী বড়ছড়া গ্রামের মৃত আবদুল হান্নান ও আল-আমিন একই গ্রামের কয়লা ব্যবসায়ী মরতুজ আলীর ছেলে।

বুধবার সাড়ে ১২টার দিকে উপজেলার ট্যাকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশনের মোটরসাইকেল ষ্ট্যান্ড থেকে তাদেরকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সাড়ে ১২টার দিকে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের আড়ালে ট্যাকেরঘাট সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশনের মোটরসাইকেল ষ্ট্যান্ডে প্রকাশ্যে মাদক বিক্রয়কালে তাহিরপুর থানার ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির এএসআই ইমাম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টহল দল অভিযান চালিয়ে আরশ আলী ও আল আমিন কে আটক করে। পুলিশ আরশ আলীর কাছ থেকে ভারতীয় ৭ বোতল অফিসার চয়েস ও আল আমিনের কাছ থেকে ২৬ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। আটক করার সময়ে তাদের অপর সহযোগী সীমান্তের রজনীলাইন গ্রামের মৃত অছি রহমানের ছেলে চি‎হ্নত মাদক চোরাকারবারী ফিরোজ মিয়া দৌড়ে পালিয়ে যায় বলে স্থানীয়রা জানান।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর জানান, আটককৃতদের বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open