সিলেট রেজিস্টারি মাঠ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক::    জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বেলা ২টায় সিলেটের রেজিস্টারি মাঠে এ সভার আয়োজন করা হয়েছে।

শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং সংসদ সদস্য ওবায়দুল কাদের।

ইতোমধ্যে শোকসভার সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন আয়োজকরা। সর্বশেষ প্রস্তুতি দেখতে বুধবার বেলা ১টার দিকে সভাস্থল পরিদর্শন করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের নেতৃত্বে সমাবেশস্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুজাত আলী রফিক, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালিক, এড.নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর, অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড.রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রিন্স সদরুজ্জামান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুসফিক জায়গীরদার, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলর আফতা হোসেন খান, জেলা যুবলীগ নেতা মোবাশ্বীর আলী, বেলাল খান, গোলাম হাসান সাজন সহ নেতৃবৃন্দ।

শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সভায় আওয়ামীলীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়নসহ সর্বস্তরের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

Sharing is caring!

Loading...
Open