ভাদেশ্বেরে আ.লীগ নেতা ফখর ও নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ

সাবেক ছাত্রনেতা গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, আকবর আলী ফখর ও যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের উপর মিথ্যা, ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবীতে মঙ্গলবার বিকেল ৫টায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে ভাদেশ্বের মোকাম বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সরকারি এম.সি.একাডেমী স্কুলের খেলার মাঠে অবৈধভাবে একটি দূষ্কৃতিকারীচক্র পশুর হাট বসায় এর প্রতিবাদে ছাত্ররা উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্মারকলিপি প্রদান করে ও বর্তমান ও প্রাক্তন ছাত্রদের উদ্যোগে মানববন্ধন করে মানববন্ধন চলাকালীন সময়ে গোলাপগঞ্জের চিন্হিত সন্ত্রাসীদের যোগসাজসে মানববন্ধনরত ছাত্রদের উপর হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় বর্তমান ও প্রাক্তন অনেক ছাত্র গুরুতর আহত হয়।

ছাত্রদের উপর হামলার ঘটনাকে ধামাচাপা দিতে ষড়যন্ত্রকারীরা সাবেক ছাত্রনেতা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, আকবর আলী ফখর ও যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে। বক্তরা অনতিবিলম্বে মিথ্যা, ভিত্তিহীন মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত যুবলীগ, ছাত্রলীগ নেতাদের মূক্তির জন্য জোর দাবী জানান। অন্যতায় সর্বস্থরের গোলাপগঞ্জবাসীকে নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে এবং প্রশাসনের ভিতর ঘাপটি মেরে থাকা বিএনপি জামাতের দালালদেরকে প্রতিহত করার ঘোষনা দেন।

আওয়ামীলীগ নেতা আবুল লেইছের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আহমদ আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আলা উদ্দিন আলাই, বাদাই মিয়া, বেলাল আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ আলী, সাহাব উদ্দিন, আতাই মিয়া, রুবেল আহমদ, মইন উদ্দিন, তানিক আহমদ, রাজ্জাক আহমদ, যুবলীগ নেতা তারেক আহমদ, লিমন আহমদ, আলম আহমদ, এনাম আহমদ, ছাত্রলীগনেতা মারুফ আহমদ নোবেল, তানভির করিম, শেখ ইমরান আহমদ, আরিফ আহমদ রাবেল, জায়েদ আহমদ, মালেক আহমদ, সুমন আহমদ, তুহিন আহমদ, সুমেল আহমদ, প্রমূখ।—বিজ্ঞপ্তি।

Sharing is caring!

Loading...
Open