সিলেট জেলা বিএনপির দুইদিনের কর্মসূচী ঘোষণা

সুরমা টাইমস ডেস্ক:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সিলেট জেলা বিএনপির দুই দিনের কর্মসূচী ঘোষণা করেছে। সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল এ কর্মসূচী ঘোষণা করেন। উক্ত কর্মসূচীর মধ্যে ৩১ আগস্ট শুক্রবার বাদ আসর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং ১ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় নগরীর দরগাহ গেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত উভয় কর্মসূচী সফলের লক্ষে সিলেট জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন হয়েছে।

এদিকে বিবৃতিতে সিলেট জেলা বিএনপি’র আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখা সমূহের নেতৃবৃন্দকে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের নির্দেশ প্রদান করেছেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল।

Sharing is caring!

Loading...
Open