‘কিছু সাংবাদিক আমার ক্যারিয়ার নষ্ট করতে চাচ্ছে’

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, কিছু সাংবাদিক আমার ৪৫ বছরের রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছে। আমি ৪৫ বছরের রাজনৈতিক জীবনে সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা বলে এসেছি।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের প্রসঙ্গ টেনে রোববার সিলেটে একটি পত্রিকার প্রকাশনা অনুষ্ঠানে তিনি বলেন, আমি দলীয় প্রার্থীর পক্ষে আন্তরিকভাবে কাজ করেছি। তবু আমার নামে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি বলেন, কিছু সাংবাদিক অতিউৎসাহী হয়ে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ পরিবেশন করে মানুষের ক্যারিয়ার ধ্বংস করার অপচেষ্টায় লিপ্ত থাকে।

সিলেট সিটি করপােরেশনের সর্বশেষ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান পরাজিত হন। এ নির্বাচনে কামরানের পক্ষে মিসবাহ সিরাজ আন্তরিকভাবে কাজ করেননি বলে বিভিন্ন গণমাধ্যমে অভিযোগ ওঠে।

রোববার বিকেলে সিলেট প্রেসক্লাবের ভিআইপি কনফারেন্স হলে ‘কালনীভিউ টুয়েন্টিফোর ডটকম’-এর বিশেষ প্রকাশনার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সিটি নির্বাচনের প্রসঙ্গ টেনে এসব কথা বলেন মিসবাহ উদ্দিন সিরাজ।

কালনীভিউ’র সম্পাদক মন্ডলীর সভাপতি ও দিরাই প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুরের সভাপতিত্বে এবং সম্পাদক ও প্রকাশক মুজাহিদুল ইসলাম সর্দারের পরিচালনায় মিসবাহ সিরাজ আরও বলেন, তথ্য প্রযুক্তির যুগে অনলাইন মিডিয়া সারা বিশ্বেকে মানুষের হাতের মুঠোয় এনে দিয়েছে। আজ সংবাদপত্র ছাড়া মানুষের জীবনই অচল, সংবাদপত্র হচ্ছে জাতির দর্পন এবং সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাডভোকেট সামসুল ইসলাম, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা সুনামগঞ্জ জেলার সভাপতি কাশ্মীর রেজা।

বক্তব্য রাখেন হাওর উন্নয়ন ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি সুরঞ্জন তালুকদার, সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ মিয়া, কালনীভিউ’র প্রধান সম্পাদক ও দিরাই প্রেসক্লাবের সাধারন সম্পাদক একে কুদরত পাশা, ওপেন বাংলা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক প্রকাশক ও দিরাই প্রেসক্লাবের সহসভাপতি জুবের সরদার দিগন্ত, দিরাই প্রেসক্লাবের সিনিয়র সদস্য রুহুল আমিন, দিরাই অনলাইন প্রেসক্লাবের সহসভাপতি সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক এমদাদুল হক সোহাগ, শাহ খোররম ডিগ্রী কলেজের অধ্যাপক আব্দুল জাহির রতন, সাবেক ছাত্রনেতা মাহবুব বক্ত চৌধুরী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামিয়ান তাজুল, সাংবাদিক নাবিদ, সিলেট প্রতিদিন ডটকমের সহকারী বার্তা সম্পাদক মুন্না মিয়া, ভাটির আলো ডটকমের বার্তা সম্পাদক শাহ আদনান, যুবনেতা মিছবাহ উদ্দিন, দিরাই অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মুক্তার হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সালমান মিয়া, ছাত্রনেতা রুম্মান আহমদ, সুরমাভিউ’র স্টাফ রিপোর্টার আবু জাবের প্রমুখ।—বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open