লন্ডনে প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলা: ওসমানীনগরে প্রবাসী যুবদল নেতা গ্রেফতার

ওসমানীনগর সংবাদদাতা::      প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফরকালে তার গাড়ি বহরে হামলা ও বাংলাদেশ দূতাবাস ঘেরাওয়ের ঘটনায় সিলেটের ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন বৃটেনের ম্যানচেস্টার যুবলীগের সহ-সভাপতি কালাম আহমদ। মামলায় তিনি লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খায়েরসহ ৫ জনের নাম উল্লেখ করেন; এছাড়া অজ্ঞাতনামা আরো কয়েকজনকে অভিযুক্তও করেন।

তার দায়েরকৃত মামলার প্রধান আসামী প্রবাসী যুবদল নেতা আব্দুল খায়েরকে গত ২১আগস্ট দিবাগত রাতে গ্রেফতার করে ২৩ আগস্ট সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে ওসমানীনগর থানা পুলিশ। আবুল খায়ের (৩৫) উপজেলার উছমানপুর ইউপির রাউৎখাই গ্রামের মো. আব্দুল লতিফের ছেলে। তিনি এবং মামলার বাদী দু’জনেই সম্প্রতি বাংলাদেশে বেড়াতে আসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই সাইফুল মোল্লা যুবদল নেতা খায়েরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর গাড়িতে হামলা ও বাংলাদেশ দুতাবাস ঘেরাওয়ের অভিযোগে থানায় দায়েরকৃত মামলায় খায়েরকে গ্রেফতার করা হয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, চলতি বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফরকালে লন্ডন মহানগর যুবদলের সভাপতি আব্দুল খায়েরসহ তার কয়েকজন সহযোগী প্রধানমন্ত্রীকে বহনকারী গাড়ি বহরে হামলা ও বাংলাদেশ দূতাবাস ঘেরাও করেন। এই অভিযোগে বাংলাদেশে আগত বৃটেনের ম্যানচেস্টার যুবলীগের সহ-সভাপতি ও উপজেলার রাউৎখাই গ্রামের আব্দুর বারিকের ছেলে কালাম আহমদ গত ২১ আগস্ট ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩।

Sharing is caring!

Loading...
Open