সিলেটে র‍্যাবের অভিযানে ধরা পড়ল অভিনব গাড়ি…….!

নিজস্ব প্রতিবেদক ::        সিলেটের ঈদের ছুটিতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও যেকোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়ানো, নিরাপদ সড়ক নিশ্চিতের লক্ষ্যে কাজ করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯। এরই ধারাবাহিকতায় সিলেট ও হবিগঞ্জে র‌্যাব-৯ বিশেষ চেকপোস্ট বসিয়ে কয়েকশ যানবাহনে তল্লাশী চালিয়েছে।

পৃথক অভিযানে ১২২টি মোটরযানে মামলা দেয়া হয়েছে। ধরা পড়েছে সিলেটের রাস্তায় চলাচলরত অভিনব এক লেগুনা গাড়ির। গাড়িটি স্টার্ট করতে চাবির বিকল্প হিসেবে চালক ব্যবহার করছেন চায়ের চামচ।

বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমা লালাবাজার এলাকায় অাটককৃত লেগুনার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। গাড়ি জব্দ করে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

দক্ষিণ সুরমা থানা ও হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানা এলাকায় বৃহস্পতিবার পৃথক পৃথক ওই বিশেষ চেকপোস্ট অভিযান পরিচালিত হয়।

অভিযানে লালাবাজার এলাকায় ও শায়েস্তাগঞ্জে বিশেষ চেকপোস্টের মাধ্যমে কাগজপত্র সঠিক না থাকায় বাস ১৪টি, প্রাইভেটকার ৫০টি, পিকআপ ০৩টি, মোটর সাইকেল ৩৭টি, সিএনজি ১৫টি ও ০৩টি গাড়ীকে বৈধ কাগজ না থাকার কারণে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করেন এবং সর্বমোট ১২২টি মামলা প্রদান করেন র‌্যাব-৯ টিমের সদস্যরা।

র‌্যাব-৯ এর সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী জানিয়েছেন, দেশের বর্তমান পরিস্থিতিতে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনা ঘটছে। যা সাধারণ মানুষের জন্য ভীতিকর পরিস্থিতি দাঁড়িয়েছে। তাই র‌্যাব জঙ্গি দমন, সন্ত্রাস দমন, চোরাকারবারী, মাদক উদ্ধারসহ প্রতিনিয়ত অপারেশনাল কাজের মাধ্যমে মোটরযান চেকপোস্ট করা হয়, তারই ধারাবাহিকতায় বিশেষ চেকপোস্ট পরিচালনা করে র‌্যাব-৯। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

Sharing is caring!

Loading...
Open