বাহুবলের জুনায়েদ নবীগঞ্জে খুন, পুলিশের যৌথ অভিযানে ৩ জন গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি::     নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামের উছা মিয়ার ছেলে জুনায়েদ আহমদ (৩০) হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে নবীগঞ্জ ও বাহুবল থানার পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন,বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামের নুরুজ মিয়ার পুত্র রায়হান,একই গ্রামের আহমদ আলী ও শামছুল ইসলাম ওরপে কাচা মিয়া।
উল্লেখ্য,বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে মাতব্বরিকে কেন্দ্র করে সৌকত মিয়া এবং স্নানঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য রহিম মিয়ার লোকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে একাধিকবার সংঘর্ষ এবং মামলা-পাল্টা মামলার ঘটনাও ঘটে। শুক্রবার সন্ধ্যায় শওকত গ্রুপের লোকজন নবীগঞ্জ উপজেলার রইছগঞ্জ বাজারে রহিম গ্রুপের ওপর হামলা চালায়। এতে অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল, বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে রহিম গ্রুপের জুনায়েদকে গুরুতর আহত অবস্থায় সিলেটে নিয়ে যাওয়ার পথে মারা যান।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আতাউর রহমান জানান,এখনো মামলা হয়নি। তবে ঘটনা স্থল রইছগঞ্জ বাজার নবীগঞ্জ হওয়ায় মামলা নবীগঞ্জ থানায়ই হবে।

Sharing is caring!

Loading...
Open