বড়লেখায় মিনিবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ৫

বড়লেখা প্রতিনিধি ::    মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় পর্যটকবাহী মিনিবাস ও সিএনজি চালিত আটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আটোরিকশা চালক রাজু আহমদ (২১) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরও ৫ জন যাত্রী।

আহতরা হচ্ছেন- নিহত রাজুর বন্ধু জুড়ী উপজেলার কালিনগর গ্রামের জাকির হোসেন (১৯), এনাম উদ্দিন (২৫), শাকিল আহমদ (১৭), সাইদুল ইসলাম (১৬) ও সামছুল ইসলাম (১৬)। নিহত রাজু জুড়ী উপজেলার কালিনগর গ্রামের নেছার আলীর ছেলে।

শনিবার বিকেল ৫টার দিকে কাঠালতলী-মাধবকুন্ড সড়কে এ ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং ঘাতক মিনিবাসটি আটক করেছে।

পুলিশ, এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, পবিত্র ঈদ উপলক্ষে শনিবার দুপুরে আটোরিকশা চালক রাজু আহমদ ও তাঁর বন্ধুরা মিলে সিএনজি চালিত অটোরিকশাযোগে মাধবকুন্ড জলপ্রপাতে বেড়াতে যান। সেখান থেকে বিকেল ৫টার দিকে ফেরার পথে কাঠালতলী-মাধবকুন্ড সড়কের ব্যবসায়ী আব্দুল আহাদ মিয়ার বাড়ির সামনে সিলেটের জৈন্তাপুর থেকে আসা পর্যটকবাহী মিনিবাসের সাথে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে আটোরিকশা চালক রাজু আহমদসহ ৬ জনই গুরুতর আহত হন। রাজু আহমদ ও জাকির হোসেনকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। আহত অপর চারজনকে জুড়ী আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার শনিবার রাত সাড়ে আটটায় বলেন, নিহত রাজু আহমদের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ মিনিবাসটি আটক করলেও চালক পালিয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Loading...
Open