সিলেটের বিভিন্ন স্থানে র‌্যাবের বিশেষ চেক পোস্ট……..

সুরমা টাইমস ডেস্ক::          সিলেটে গত দুদিনে বিশেষ চেক পোস্ট বসিয়ে ২৫৫টি মোটরযানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব-৯।
অভিযানে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার এলাকায়, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকায় ও সুনামগঞ্জ জেলার ওয়াইজখালী ব্রীজ সংলগ্ন বিশেষ চেক পোস্টে স্থাপন করে র‌্যাব। কাগজ পত্র সঠিক না থাকায় তিন জায়গায় সর্বমোট ২৫৫টি মামলা করেন র‌্যাব এবং ৫টি গাড়ীকে দক্ষিণ সুরমা থানায় ও ২৫টি গাড়ীকে সুনামগঞ্জ সদর থানায় হস্তান্তর করে হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৩ ও ২৪শে আগস্ট সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, এর সদর কোম্পানী, সিপিসি-১, সিলেট ক্যাম্পে, সিপিসি-২, শ্রীঙ্গল ক্যাম্পে এবং সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের পৃথক পৃথক আভিযানিক দল, মেজর মোঃ শওকাতুল মোনায়েম, সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী, সিনিয়র এএসপি পিযুষ চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার ও লেঃ কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে পৃথক পৃথক চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সড়ক দুর্ঘটনা এখন মানুষের মধ্যে অনেকটা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। তাই, র‌্যাব জঙ্গি দমন, সন্ত্রাস দমন, চোরাকারবারী, মাদক উদ্ধারসহ প্রতিনিয়ত অপারেশনাল কাজের মাধ্যমে মোটরযান চেক পোস্ট পরিচালনা করে, তারই ধারাবাহিকতায় বিশেষ চেক পোস্ট পরিচালনা করে র‌্যাব-৯। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Sharing is caring!

Loading...
Open