স্বেচ্ছাসেবক লীগ নেতা রশীদের উপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এম. রশীদ আহমদের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে এ মামলায় কারও নাম উল্লেখ করা হয়নি।

গত বুধবার রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় এ মামলা দায়ের করা হয়েছে।

সিলেট নগরীর দর্শন দেউড়ি এলাকায় গত রবিবার দিবাগত রাতে সন্ত্রাসী হামলার ঘটনায় রশীদের ভাই এম. শিব্বির আহমদ বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন (মামলা নং-১৮)।

এতে কারও নাম উল্লেখ ছাড়া ৯-১০জনকে অজ্ঞাতনামা ঘটনার সঙ্গে জড়িত উল্লেখ করে আসামী করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক সুদীপ্ত শেখর ভট্টাচার্য্য সুরমা টাইমসকে জানান, হামলার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করতে আমাদের তদন্ত চলছে।

উল্লেখ্য যে, সিলেট নগরীর দর্শন দেউড়ি এলাকায় গত রবিবার (১৯শে আগস্ট) দিবাগত রাতে সন্ত্রাসীরা প্রাণে হত্যার উদ্দেশ্যে রশীদ আহমদের উপর হামলা চালায়। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের কোপে রশীদের দুই হাত, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়।

গত সোমবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার শরীরে অস্ত্রোপাচারের পর বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন রশীদ এখন শঙ্কামুক্ত। তবে তার পুরোপুরি সুস্থ হতে কয়েক মাস সময় লাগবে।

Sharing is caring!

Loading...
Open