নগরীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত প্রবাসীর মৃত্যু

স্টাফ রিপোর্টার::
সিলেট নগরীর মিরাবাজার আগপাড়া এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত সুইডেন প্রবাসী মুহিবুর রহমান (৬৫) মারা গেছেন। ঈদুল আযহার দিনগত রাত ৩ টার দিকে রাজধানী ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর কাতিয়া এলাকার অইলতলি গ্রামের মৃত আইন উদ্দিনের পুত্র। নিহতের পারিবারিকসূত্র ও স্থানীয়সূত্র জানিয়েছে, আগপাড়া ১২৪ নম্বর বাসাটির মালিক মুহিবুর রহমান স্বপরিবারে সুইডেনে থাকেন। প্রায় ২ মাসপূর্বে তিনি একা দেশে ফিরেন। গত ১৯ আগস্ট রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার দিকে তিনি বাসা থেকে বের হন।

এসময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারা তার মাথা ও ঘাড়ে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন মুহিবুর রহমানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হামলার ঘটনায় গত ২১ আগস্ট কোতোয়ালি থানায় একটি অভিযোগ করেছিলেন মুহিবুর রহমানের আত্মীয় জোবায়ের। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কাউকে আটক করতে পারেনি।

বিষয়টি জানতে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের মোবাইল ফোনে কল দেয়া হলে রিসিভ হয়নি। এদিকে মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের স্ত্রী ও সন্তানরা দেশে ছুটে এসেছেন। পারিবারিকসূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

Sharing is caring!

Loading...
Open