নগরীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা রশীদের হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ পায়নি পুলিশ…….!

নিজস্ব প্রতিবেদক ::     সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি এম. রশীদ আহমদের উপর হামলার সময় আশেপাশের সিসিটিভি ফুটেজগুলো পায়নি পুলিশ। ঘটনার সময় বিদ্যুৎ না থাকায় সিসি ক্যামেরাগুলো কাজ করেনি। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়া ফুটেজে দেখা যাচ্ছে, গুরুতর আঘাতপ্রাপ্ত স্বেচ্ছাসেবকলীগ নেতা এম. রশীদ আহমদ আত্মরক্ষার জন্য হেটে সড়কের লাগোয়া একটি বিপনীবিতানের সিড়ি বেয়ে উপরে উঠছেন। তখন ওই মার্কেটের একটি প্রতিষ্ঠানে কয়েকজন মানুষ থাকলেও তারা কেউ এগিয়ে আসেনি।

ভিডিওতে দেখা যাচ্ছে একজন ব্যক্তি একটি বাইসাইকেল নিরাপদ স্থানে সরিয়ে নিচ্ছেন। তখন আহত রশীদ রক্তমাখা হয়ে সাহায্যের জন্য কাতরাচ্ছিলেন। কিন্তু হামলাকারীরা তখনও রাস্তায় অবস্থান করায় কেউ তার সাহায্যে এগিয়ে যায়নি।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেছেন, বিদ্যুৎ না থাকার কারণে আমরা সিসি ক্যামেরার ফুটেজ পাইনি। তবে বিকল্প কোন মাধ্যম থেকে দেখছি কোন ফুটেজ পাওয়া যায় কি না। আমরা এ ঘটনার সাথে জড়িতদের ধরতে গুরুত্বের সাথে চেষ্টা চালাচ্ছি।

এদিকে ঘটনাস্থলটি ৪ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে। ঘটনাস্থলের আশেপাশে সিসি ক্যামেরা রয়েছে। এর আগেও এখানকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারীদের আটক করা হয়েছিল।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ও মিডিয়া মুখপাত্র মুহম্মদ আবদুল ওয়াহাব বলেছেন, আমরা হামলার সাথে জড়িতদের আটকের লক্ষ্যে চেষ্টা চালাচ্ছি।

Sharing is caring!

Loading...
Open