ছাতকের জাউয়া বাজারে চুরি……..

ছাতক প্রতিনিধি:: ছাতকের জাউয়া বাজারে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিন-দুপুরে জাউয়া বাজার ইউনিয়নের লক্ষমসোম গ্রামের একটি ভাড়া ঘর থেকে চোরেরা নগদ ১লক্ষ ৬৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

জানাগেছে, মাদারীপুর জেলার রাজৈর থানার উত্তর বিদ্যানন্দী গ্রামের ৬ ব্যবসায়ী দীর্ঘদিন ধরে জাউয়া লক্ষমসোম গ্রামের মিছাবাউজ্জামান শিলুর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে কাপড়ের ব্যবসা করে যাচ্ছে। তারা বাড়ি-বাড়ি ফেরি করে কাপড় বিক্রির ব্যবসা করে বলে জানাযায়। ভাড়াটে বাড়ির পাশের ঘরে একই এলাকার আরো ৩ কাপড় ব্যবসায়ীও বসবাস করেন।

শনিবার উত্তর বিদ্যানন্দী গ্রামের নূর মোহাম্মদ মাতব্বরের পুত্র জাহিদুল ইসলামসহ ৬ জন ব্যবসায়ী কাপড় বিক্রি করতে গ্রামে যায়। বিকেলে ফিরে এসে তারা দেখেন ঘরের দরজা খোলা এবং বাক্সতে রাখা ১ লক্ষ ৬৫ হাজার টাকা চুরি হয়ে গেছে। এ ঘটনায় জাহিদুল ইসলাম জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দিলে পুলিশ রাতেই পাশের ঘরের ভাড়াটে মাদারীপুর জেলার রাজৈর থানার উত্তর হোসেনপুর গ্রামের সাধন খালাসীর পুত্র টিপু(৪৮), শ্রীনন্দীপুর গ্রামের রতন মুন্সীর পুত্র শাহাব উদ্দিন (৩৫) ও নিলক্ষী গ্রামের হাফিজ মোল্লার পুত্র শাহীন(২৬)কে আটক করে।

চুরির ঘটনায় ৩ জনকে আটক করে রোববার জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোহাম্মদ মঈন উদ্দিন।

Sharing is caring!

Loading...
Open