গোলাপগঞ্জে ২টি দোকানে দূধর্ষ চুরি

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে চৌমুহনীস্থ দুটি দোকানে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সরেজমিন গিয়ে দোকানের স্বত্ত্বাধিকারীদের সাথে আলাপচারিতায় জানা যায় বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় ঢাকাদক্ষিণ বাজারের ছাদিক এন্টারপ্রাইজ ও লাবিবা টেলিকম’র চালের টিন কেটে সংঘবদ্ধ চোরের দল দোকানে প্রবেশ করে মালামাল তছনছ করে ২ লক্ষাধিক টাকার মাল লুট করে চোর চক্রের সদস্যরা পালিয়ে যায় ।

লাবিবা টেলিকমের স্বত্ত্বাধীকারী নাসির উদ্দিন জানান, স্মার্টফোন ও নরমাল মোবাইলসহ বিভিন্ন ধরনের সর্বমোট ৯০টি মোবাইল, মেমোরী কার্ড, ব্যাটারিসহ সর্বমোট দেড় লক্ষ টাকার মালামাল চোরেরা নিয়ে যায়।

এদিকে ছাদিক এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধীকারী গোলাম দস্তগীর খান ছামিন প্রতিবেদককে জানান, একইভাবে চাল কেঠে দোকানে প্রবেশ করে কার্টিজ পেপার ২৫০পিছ, নগদ টাকা, নোট বুক, প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদন ফি বাবদ ১৮৭০০/- টাকাসহ ৫০০০০/- (পঞ্চাশ হাজার টাকা) লুট করে নিয়ে যায় চোরেরা।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল লতিফ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে ঢাকাদক্ষিন বাজারে গত দুই মাসের মধ্যে আরও ৫টি দোকানে চুরি সংঘটিত হয়। এনিয়ে প্রতিনিয়ত এই বাজারে চুরি হওয়ায় ব্যবসায়ীরা চরম বিপাকের মধ্যে রয়েছেন বলে জানা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী জানান, ঢাকাদক্ষিণ বাজারে একের পর এক চুরি হচ্ছে এর কারন হিসেবে বাজারে পাহারাদার না থাকাকে দায়ী করেন তিনি। কিন্তু বাজারে পাহারাদার রাখার বিষয়ে ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতি উদাসীন।

এদিকে সুশীলসমাজের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। রাত্রে টহলরত পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে? এব্যাপারে গোলাপগঞ্জ  মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও চোরদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open