রাজনগরে দূর্ধর্ষ ডাকাতি

রাজনগর প্রতিনিধি::
মৌলভীবাজারের রাজনগরে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১০-১২জনের ডাকাতদল ঘরের সবাইকে জিম্মি করে নগদ ৪৫ হাজার টাকা ও ১০ ভরি স্বর্ণ ও রৌপ্যলংকার এবং মোবাইলফোন সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটে বুধবার দিবাগত গভীর রাতে সদর ইউনিয়নের চৌধুরীবাজার এলাকার ভবানিপুর গ্রামের মৃত কুটি মিয়ার বাড়িতে।

স্থানীয় ও ডাকাতির স্বীকার পরিবারের সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দিবাগত রাত ১টার সময় সদর ইউনিয়নের চৌধুরীবাজার সংলগ্ন ভবানীপুর গ্রামের মৃত কুটি মিয়ার বাড়িতে ১০-১২জনের একদল ডাকাত হানা দেয়। ডাকাতদল ঘরের সামনের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে প্রবেশ করে প্রথমে কুটিমিয়ার ছেলে গয়ছুল মিয়ার ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে গয়ছুল মিয়ার হাত বেঁেধ নগদ ৩৫ হাজার টাকা ও ৫ভরি স্বর্ণালংকার লুট করে। একই সময়ে গয়ছুল মিয়ার পাশের ঘরে তার প্রবাসী ভাইর ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরের সবাইকে দেশিয় ও আগ্নেয়াস্ত্রের মুখে জিম্মি করে। এসময় এক শিশুর মাধায় অস্ত্র ঠেকিয়ে ঘরের বিভিন্ন আলমারী ভেঙ্গে ৩ ভরি স্বর্ণালংকার ও ৩ ভরি রৌপ্যালংকার লুট করে নিয়ে যায়। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। ভোরে রাজনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, এধরনের একটি ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। পুলিশ তৎপর রয়েছে। আমরা খোঁজ নিচ্ছি।

Sharing is caring!

Loading...
Open