নগরীর হাওয়াপাড়া থেকে ব্যবসায়ীর টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর হাওয়াপাড়া এলাকা থেকে ব্যবসায়ীর এক লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে।

নয়াসড়ক এলাকার ব্যবসায়ী রুহেল আহমদ জানান, তার প্রতিষ্ঠানের কর্মী শাওনকে ব্যবসায়িক টাকা জমা দেওয়ার লক্ষ্যে ব্যাংকে পাঠান তিনি। ব্যাংকে যাওয়ার পথেই ছিনতাইয়ের শিকার হন শাওন।

ছিনতাইয়ের শিকার হওয়া শাওন বলেন, ‘ব্যবসা প্রতিষ্ঠানের টাকা জমা দেওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে চৌহাট্টা থেকে হাওয়াপাড়া এলাকা দিয়ে যাচ্ছিলাম। এসময় অপর একটি মোটরসাইকেলে করে দুই ছিনতাইকারী হাওয়াপাড়া মসজিদ মার্কেট এলাকায় আমার গতিরোধ করে।’

তিনি আরো বলেন, ‘মোটরসাইকেল থেকে নেমেই ছিনতাইকারীরা আমার পেটে ছুরি ধরে আমার সাথে থাকা এক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।’

দুইজন ছিনতাইকারীই হেলমেট পরিহিত থাকায় চেহারা চিনতে পারেননি। সেই সাথে ছিনতাইয়ের সময় ব্যবহৃত মোটরসাইকেলে কোন নাম্বার প্লেটও ছিলনা বলেও জানিয়েছেন শাওন।

এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় বিকেলেই একটি অভিযোগপত্র জমা দেন শাওন। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, চৌহাট্টা এলাকার সিটি ব্যাংকের বুথ থেকে ৫০ হাজার টাকা এবং ব্যবসা প্রতিষ্ঠান থেকে দেওয়া ৫০ হাজার টাকা সাথে নিয়ে জেল রোড এলাকার আল-ফালাহ ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন তিনি।

অভিযোগপত্রে নয়াসড়ক এলাকায় পূর্বে সংগঠিত আরেকটি ছিনতাইয়ের ঘটনায় সিসিটিভি ক্যামেরার মাধ্যমে শনাক্ত করা এক ছিনতাইকারীর ছবিও সংযুক্ত করে দেওয়া হয় বলেও জানিয়েছেন শাওন।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, মিটিংয়ে থাকায় এখনো এই বিষয়ে কিছু জানতে পারিনি। থানায় গিয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

Sharing is caring!

Loading...
Open