গোলাপগঞ্জে ব্যাবসা প্রতিষ্ঠানে ডাকাতি, ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট

গোলপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে গভীর রাতে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে। সোমবার গভীর রাতে কোন একসময় এঘটনা ঘটলেও বিষয়টি পরদিন মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে সবার নজরে আসে।

গোলাপগঞ্জ পৌরশহরের গ্রীন টাওয়ার নামক ভবনের ৩য় তলায় গ্রামীণ ফোনের ডিস্ট্রিবিউটর সিলেট এজেন্সির অফিস। অফিস থেকে প্রায় ১০ লাখ টাকা মূল্যের বিভিন্ন দামের রিচার্জ কার্ড ও কয়েকটি মোবাইল ফোন লুট করে নেয় ডাকাতরা।

মঙ্গলবার সকাল ১০টায় খবর পেয়ে থানার পুলিশ, গোলাপগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হেলালুজ্জ্বামান হেলাল ও গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ ডাকাতদের ফেলে যাওয়া দুটি শাবল, সেলাই রেঞ্চ ও দুটি স্ক্রুড্রাইভার জব্দ করেছে। পুলিশের ধারনা এই ঘটনায় ৪/৫জন জড়িত রয়েছে।

অফিসের সুপারভাইজার রাজন আহমদ জানান, প্রতিদিনের ন্যায় রাতে অফিস বন্ধ করে চলে যান সবাই। সকাল সাড়ে ৯টায় অফিসের দরজা খুলতে গিয়ে ভেতর থেকে তা আটকানো দেখতে পেয়ে সন্দেহ হয়। পেছনের জানালা খোলা দেখে ঐদিকে প্রবেশ করে ভেতরে সবকিছু তছনছ ও মূল দরজার ভেতরে তালা দেওয়া দেখতে পান।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই মোঃ খান জালাল উদ্দিন জানান, ঘটনার আলমাত জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। অপরাধী শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

Sharing is caring!

Loading...
Open