ধর্ষণ মামলায় শ্রীঘরে চিকিৎসক……..

সুরমা টাইমস ডেস্কঃঃ কুষ্টিয়ায় রোগীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় জামিন নিতে এসে শ্রীঘরে গেলেন প্রাইভেট ক্লিনিকের চিকিৎসক এ এইচ খান বিজয়।

পরশু জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের অতিরিক্ত দায়িত্ব পালনকারী বিচারক তৌহিদুল ইসলাম ওই চিকিৎসকের জামিন আবেদন নামঞ্জুর করে তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এজাহার সূত্রে জানা যায়, হৃদরোগে আক্রান্ত এক নারী ২০১৭ সালের ১৫ মার্চ ডাক্তার বিজয়ের কাছে গেলে প্রতারণার মাধ্যমে তাকে একটি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন তিনি।

পরে ভুল স্বীকারসহ বাদীর চাপে ভুয়া বিয়ের নাটক করেন কুষ্টিয়া শহরের পিয়ারাতলা এলাকার সিটি মেডিকেল সার্ভিসেস অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক এ এইচ খান বিজয়।

এভাবে ব্ল্যাকমেইল করে তাকে এক বছর ধরে শহরের বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণসহ ভিডিওচিত্র ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ করেন ধর্ষিতা। এক পর্যায়ে আদালতের দ্বারস্থ হন তিনি।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল জানান, ডাক্তার এ এইচ খান বিজয় আদালতে জামিন আবেদন করেন।তবে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Sharing is caring!

Loading...
Open