জগন্নাথপুরে চুরি হওয়া গরু সহ ০২জন গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চুরি হওয়া ৩টি গরু সহ পেশাদার দুই গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চোরেরা হচ্ছে- টিটু মিয়া(২৪) ও বাদল মিয়াকে (২২) । টিটু নেত্রকোনা জেলার কেন্দ্রুয়া উপজেলার বৈরাটী গ্রামের ফজলু মিয়ার ছেলে এবং বাদল মিয়া বিশ্বম্ভরপুর উপজেলার শরীফগঞ্জ গ্রামের লাল মিয়ার ছেলে। তার উভয় জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর হাড়িকোনা গ্রামে বসবাস করছে।

সোমবার (১৩ আগস্ট) বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর এলাকা থেকে বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহযোগিতায় তাদের কে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায় – জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর হাড়িকোনা গ্রামের মৃত সৈয়দ মস্তফর আলীর ছেলে সৈয়দ সুজা মিয়ার ২টি গাভী ও ১টি বাছুর গরু শনিবার সকাল ৯টায় গ্রামের পশ্চিমে দলুয়ার হাওরে চড়াতে দেন। দুপুরে সুজা মিয়া হাওরে গিয়ে দেখেন তার চড়ানো ৩টি গরু নেই।

এ ব্যপারে থানায় একটি নিখোঁজ সাধারন ডায়েরী করেন। এর প্রেক্ষিতে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে এএসআই মোশাহদি আলী অভিযান চালান। অভিযানে তিনটি গরুসহ চোরদের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে গ্রেফতার করেন।

বিষয়টি সুরমা টাইমসকে নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী।

তিনি জানান- এ ঘটনায় সৈয়দ সুজা মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এই মামলায় গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open