শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসে কালো ব্যাজ ধারণ

সুরমা টাইমস ডেস্ক:: বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক মো. শাহ আলম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালি জাতির শ্রেষ্ঠ সম্পদ। তাঁর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে লাভ সীমাহীন মর্যাদা। তাঁর প্রতি যথাযথ শ্রদ্ধা জানানো আমাদের নৈতিক দায়িত্ব এবং তা দেশপ্রেম ও বটে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

বাংলাদেশ ব্যাংক এমপ্লয়ীজ এসোসিয়েশন (সিবিএ), সিলেট-এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসে কালো ব্যাজ ধারণকালে তিনি এসব কথা বলেন।

সোমবার (১৩ আগস্ট) সকালে বাংলাদেশ ব্যাংক অফিসে এসোসিয়েশনের নেতৃবৃন্দ ব্যাকের নির্বাহী পরিচালক মো. শাহ আলম এবং মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন, জীবন কৃষ্ণ রায়, উপমহাব্যবস্থাপকবৃন্দকে কালো ব্যাজ পরিয়ে দেন এবং আনুষ্ঠানিকভাবে কর্মসূচীর উদ্বোধন করেন নির্বাহী পরিচালক মো. শাহ আলম।

এছাড়া এসোসিয়েশনের নেতৃবৃন্দ বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের উপমহাব্যবস্থাপক শান্তনু কুমার রায়, মো. কমর উদ্দিন, শামীমা নার্গিস, ছৈয়দ আহমদ, দিদারুল ইসলাম, মো. আব্দুল হাছিব, মো. মেজবাহ উদ্দিন, ডা. উম্মে কুলসুম, যুগ্ম পরিচালক মো. জাবেদ আহমদ, ইকবাল হাসান, মতিউর রহমান সরকার, মো. আব্দুর রহমান, নৃত্যরঞ্জন দত্ত পুরকায়স্থ, মো. আব্দুল হাফিজ, কালিপদ রায়, সুব্রত তালুকদারকে কালো ব্যাজ পরিয়ে দেন।
এসময় সিবিএ সভাপতি মোফাখখারুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ মো. আলমগীর, নীলদলের সভাপতি কবীর আহমদ শরীফ, সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র দত্ত, মনির মঞ্জুর, মো. আছাদ উদ্দিন, সিবিএ-এর সাবেক সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমানসহ বাংলাদেশ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মাসব্যপী কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মকর্তাকে কালো ব্যাজ পরিয়ে দেন এসোসিয়েশন এবং নীল দলের নেতৃবৃন্দ। ব্যাংকের নির্বাহী পরিচালক শোক দিবসকে যথাযথভাবে পালন করার জন্য সর্বাত্মকভাবে আহবান জানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং শোক দিবসকে যথাযথভাবে পালন করার জন্য এসোসিয়েশনের উদ্যোগে ১৫ আগস্ট ব্যাংক মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং ২৭ আগস্ট কাঙ্গালি ভোজসহ শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open